৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
বৃহস্পতিবার , জুলাই ১৮ ২০১৯
Breaking News
Home / জাতীয় / ভোলায় মাথাকাটা গুজব ছড়ানোর অভিযোগে আটক-১

ভোলায় মাথাকাটা গুজব ছড়ানোর অভিযোগে আটক-১

এম. শরীফ হোসাইন, ভোলা ॥ ভোলায় মাথাকাটা/ছেলেধরা গুজব ছড়ানোর অভিযোগ এক যুবককে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশ। ১০ জুলাই বিকেলের দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের তথ্যের ভিত্তিতে আরো অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।
সূত্রে জানা গেছে, সারাদেশের ন্যায় ভোলাতে মাথাকাটা/ছেলেধরা বাহিনীর লোকজন প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে ছেলে ধরে নিয়ে যাচ্ছে এবং তাদের মাথা কেটে নিয়ে যাচ্ছে এমন গুজন ছড়িয়ে পড়ে। এতে অভিভাবকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এমন গুজব ছড়ানোর পিছনে যারা কাজ করছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য তৎপর হয়ে ওঠে ভোলার পুলিশ প্রশাসন। তারই ধারাবাহিকতায় ১০ জুলাই ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে সহকারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেলের তত্বাবধানে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি টিম ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গুজব ছড়ানোর অভিযোগে আব্দুল সহিদ হাওলাদার (২৪) নামের এক যুবককে আটক করে। আটককৃত যুবক চরফ্যাশন থানার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মোঃ আলী হাওলাদারের ছেলে। তাকে আটক করার পর সে বিভিন্ন প্রকার তথ্য দেয়।
আটককৃত আব্দুল সহিদ হাওলাদারের বিরুদ্ধে অভিযোগ তিনি তার মোবাইল দ্বারা ফেসবুক, মেসেঞ্জার ও যোগাযোগ মাধ্যমে বিভিন্ন স্থানে মানুষের মাঝে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর প্রয়াস চালানা। তাকে আটক করার পর তার দেয়া তথ্যে ভিত্তিতে চরফ্যাশন থানার পুলিশের দুটি টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন। তার সাথে যারা জড়িত তাদেরকে আটক করার পর আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

Facebook Comments

Check Also

শিশুদের পাশবিক অত্যাচার বন্ধে আইনকে আরও কঠোর করা হবে: প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিবেদকঃ সামাজিক অপরাধ বৃদ্ধি ও শিশুদের ওপর পাশবিক অত্যাচারের বিরুদ্ধে আবারও কঠোর হুঁশিয়ারি উচ্চারণ …

১২জুলাই জাতীয়করণ দাবিতে প্রেসক্লাবে সমবেত হওয়ার উদাত্ত আহ্বান।

১২ জুলাই জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন ও আলোচনা সভায় উপস্থিত হোন দলে দলে জাতীয়করণ দাবিতে। বাশিস …

১২জুলাই মানববন্ধন ও আলোচনা সভায় দলে দলে যোগ দিন

বাশিসের (নজরুল) নেতৃত্বে ১২ জুলাই জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন ও আলোচনা সভায় যোগ দিন। বাশিস নজরুল …

১২তারিখ মানববন্ধনে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার চাওয়া পাওয়া

১২ তারিখের মানববন্ধনে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট অামার চাওয় পাওয়া ——মোহামামদ অালাউদ্দিন মাস্টার মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বের …

Skip to toolbar