২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০১৯
Breaking News
Home / জাতীয় / ৫% ইনক্রিমেন্টসহ এম,পিও শিক্ষকদের বেতন ক্রমঃ

৫% ইনক্রিমেন্টসহ এম,পিও শিক্ষকদের বেতন ক্রমঃ

চলতি অর্থ বছরে ৫% ইনক্রিমেন্ট যুক্ত হলে আপনার বেতন হবেঃ

১. মূল স্কেল-১২৫০০ হলে ৫% যুক্ত হয়ে ১৩১২৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৩৭৮১ টাকা।১০% কর্তন ১৩৭৮ টাকা মেডিকেল ও বাড়িভারা ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৩৯০৩ টাকা

২।মূল স্কেল ১৬০০০ টাকা হলে ৫% যুক্ত হয়ে ১৬৮০০ টাকা।চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৭৬৪০ টাকা ১০% কর্তন ১৭৬৪ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৭৩৭৬ টাকা।

৩। মূল স্কেল- ২২০০০, ৫% যুক্ত হয়ে ২৩১০০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ২৪২৫৫ টাকা।১০% কর্তন ২৪২৬ মেডিকেল বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৩৩২৮ টাকা।

৪।মূল স্কেল ২৩০০০টাকা ৫% যুক্ত হয়ে ২৫১৫০ টাকা চলতি বছরে ৫% যুক্ত হলে ২৫৩৫৭ টাকা ১০% কর্তন ২৫৩৬ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৪৩২১ টাকা।

৫। মূল স্কেল- ২৯০০০, ৫% যুক্ত হয়ে ৩০৪৫০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩১৯৭২.৫০ টাকা।১০% কর্তন ৩১৯৮ টাকা মেডিকেল ও বাড়ি ভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩০২৭৫ টাকা।

৬। মূল স্কেল- ৩৫৫০০, ৫% যুক্ত হয়ে ৩৭২৭৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩৯১৩৮.৭৫ টাকা।১০% কর্তন ৩৯১৪:টাকা মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩৬৭২৫ টাকা।

মেডিকেল ও বাড়িভাড়া সবার জন্য ১৫০০ টাকা।

যাদের এবার প্রথম ৫% ইনক্রিমেন্ট যুক্ত হবে তাদের ৫% যুক্ত হয়ে যে স্কেল হয়েছে তার থেকে ১০ % কর্তন করে তার সাথে বাড়িভাড়া ও মেডিকেল ভাতা ১৫০০ টাকা যোগ হবে।

Facebook Comments

Check Also

আর্থিক ও সামাজিক মর্যাদা চায় এম,পিও,ভুক্ত শিক্ষক সমাজ….

আর্থিক ও সামাজিক মর্যাদা চায় এম,পিও ভুক্ত শিক্ষক সমাজ,,,,,,,, শিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন …

ভূরুঙ্গামারীতে ডেঙ্গু রোগী শনাক্ত

অাজিজুল হক, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীর একটি ক্লিনিকে একজন ডেঙ্গু রোগীর সন্ধান পাওয়া গেছে। ডেঙ্গু জ্বরে …

ভূরুঙ্গামারীতে মৌলিক সাক্ষরতা প্রকল্পের হ-য-ব-র-ল অবস্থা

অাজিজুল হক, কুড়িগ্রাম প্রতিনিধিঃ “শিক্ষা নিয়ে গড়বো দেশ,  শেখ হাসিনার বাংলাদেশ”- এই শ্লোগানকে সামনে রেখে …

ডেঙ্গু জ্বর থেকে পরিত্রানের সহজ উপায়ঃ

ডেঙ্গু জ্বর থেকে পরিত্রানের উপায়ঃ এডিস মশার কামড়েই ডেঙ্গু জ্বর হয়ঃ এডিস মশা আমাদের হাটুর সমপরিমান পর্যন্ত উড়তে পারে। তাই এরা সাধারনত হাটুর নীচে কামড়ায়। নারকেল তেলের গন্ধ এডিস মশা পছন্দ করেনা,তাই আমাদের হাটুর নীচ থেকে পায়ের পাতা পর্যন্ত নারকেল তেল মেখে রাখলে এডিস মশা প্রতিশেধক হিসেবে কাজ করবে। এডিস মশা সাধারনত ভোর বেলা থেকে সন্ধ্যা পর্যন্ত কামড়ায়। এই কথা গুলি ডা: বি সুকুমার,শ্রী সাইসুধা হাসপাতাল,ইন্ডিয়া থেকে শেয়ার করেছেন। এই ম্যাসেজ টি শেয়ার করুন যেনো সকলে উপকৃত হতে পারে।ধন্যবাদ।

Skip to toolbar