Tue. Jan 28th, 2020

দৈনিক শিক্ষা খবর

৫% ইনক্রিমেন্টসহ এম,পিও শিক্ষকদের বেতন ক্রমঃ

চলতি অর্থ বছরে ৫% ইনক্রিমেন্ট যুক্ত হলে আপনার বেতন হবেঃ ১. মূল স্কেল-১২৫০০ হলে ৫% যুক্ত হয়ে ১৩১২৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৩৭৮১ টাকা।১০% কর্তন ১৩৭৮ টাকা মেডিকেল ও বাড়িভারা ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৩৯০৩ টাকা ২।মূল স্কেল ১৬০০০ টাকা হলে ৫% যুক্ত হয়ে ১৬৮০০ টাকা।চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৭৬৪০ টাকা ১০% কর্তন ১৭৬৪ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৭৩৭৬ টাকা। ৩। মূল স্কেল- ২২০০০, ৫% যুক্ত হয়ে ২৩১০০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ২৪২৫৫ টাকা।১০% কর্তন ২৪২৬ মেডিকেল বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৩৩২৮ টাকা। ৪।মূল স্কেল ২৩০০০টাকা ৫% যুক্ত হয়ে ২৫১৫০ টাকা চলতি বছরে ৫% যুক্ত হলে ২৫৩৫৭ টাকা ১০% কর্তন ২৫৩৬ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৪৩২১ টাকা। ৫। মূল স্কেল- ২৯০০০, ৫% যুক্ত হয়ে ৩০৪৫০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩১৯৭২.৫০ টাকা।১০% কর্তন ৩১৯৮ টাকা মেডিকেল ও বাড়ি ভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩০২৭৫ টাকা। ৬। মূল স্কেল- ৩৫৫০০, ৫% যুক্ত হয়ে ৩৭২৭৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩৯১৩৮.৭৫ টাকা।১০% কর্তন ৩৯১৪:টাকা মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩৬৭২৫ টাকা। মেডিকেল ও বাড়িভাড়া সবার জন্য ১৫০০ টাকা। যাদের এবার প্রথম ৫% ইনক্রিমেন্ট যুক্ত হবে তাদের ৫% যুক্ত হয়ে যে স্কেল হয়েছে তার থেকে ১০ % কর্তন করে তার সাথে বাড়িভাড়া ও মেডিকেল ভাতা ১৫০০ টাকা যোগ হবে।

চলতি অর্থ বছরে ৫% ইনক্রিমেন্ট যুক্ত হলে আপনার বেতন হবেঃ

১. মূল স্কেল-১২৫০০ হলে ৫% যুক্ত হয়ে ১৩১২৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৩৭৮১ টাকা।১০% কর্তন ১৩৭৮ টাকা মেডিকেল ও বাড়িভারা ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৩৯০৩ টাকা

২।মূল স্কেল ১৬০০০ টাকা হলে ৫% যুক্ত হয়ে ১৬৮০০ টাকা।চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ১৭৬৪০ টাকা ১০% কর্তন ১৭৬৪ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ১৭৩৭৬ টাকা।

৩। মূল স্কেল- ২২০০০, ৫% যুক্ত হয়ে ২৩১০০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ২৪২৫৫ টাকা।১০% কর্তন ২৪২৬ মেডিকেল বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৩৩২৮ টাকা।

৪।মূল স্কেল ২৩০০০টাকা ৫% যুক্ত হয়ে ২৫১৫০ টাকা চলতি বছরে ৫% যুক্ত হলে ২৫৩৫৭ টাকা ১০% কর্তন ২৫৩৬ টাকা, মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ২৪৩২১ টাকা।

৫। মূল স্কেল- ২৯০০০, ৫% যুক্ত হয়ে ৩০৪৫০ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩১৯৭২.৫০ টাকা।১০% কর্তন ৩১৯৮ টাকা মেডিকেল ও বাড়ি ভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩০২৭৫ টাকা।

৬। মূল স্কেল- ৩৫৫০০, ৫% যুক্ত হয়ে ৩৭২৭৫ টাকা। চলতি অর্থ বছরে ৫% যুক্ত হলে স্কেল হবে ৩৯১৩৮.৭৫ টাকা।১০% কর্তন ৩৯১৪:টাকা মেডিকেল ও বাড়িভাড়া ১৫০০ টাকা যোগে প্রাপ্য হবেন ৩৬৭২৫ টাকা।

মেডিকেল ও বাড়িভাড়া সবার জন্য ১৫০০ টাকা।

যাদের এবার প্রথম ৫% ইনক্রিমেন্ট যুক্ত হবে তাদের ৫% যুক্ত হয়ে যে স্কেল হয়েছে তার থেকে ১০ % কর্তন করে তার সাথে বাড়িভাড়া ও মেডিকেল ভাতা ১৫০০ টাকা যোগ হবে।