৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
মঙ্গলবার , জুন ১৮ ২০১৯
Breaking News
Home / মানবাধিকার / মেডিকেল রিপ্রেজেন্টেটিভ / ”স্বাধীনতা স্মৃতি পদক” ২০১৮ পেলেন ফারিয়ার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনি।

”স্বাধীনতা স্মৃতি পদক” ২০১৮ পেলেন ফারিয়ার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনি।

মোঃ আলমগীর ফারুক, সুন্দরগঞ্জ, গাইবান্ধাঃ ২৬শে মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটি কর্তৃক বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সুন্দরগঞ্জ উপজেলা ফারিয়ার সভাপতি মোঃ ওসমান গনি (লাজুক) কে ” স্বাস্থ্য ও সামাজিক সংগঠক” হিসাবে গুরুত্বপূর্ন অবদান রাখায় স্বাধীনতা স্মৃতি পদক”১৮ এর সন্মাননা স্বারক ও সনদপত্র প্রদান করা হয়।
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ মহিলা কলেজে “বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটি”র চেয়ারম্যান প্রভাষক মোঃ শরীফুল ইসলামের সভাপতিত্বে স্বাধীনতা দিবসে কৃতি শিক্ষার্থী ও গুনীজন সম্বর্ধনা ২০১৮ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সন্মাননা স্বারক ও সনদপত্র প্রদান করেন গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান আতা, উপজেলা জাতীয় পাটির সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, সাধারন সম্পাদক মোঃ আব্দুল মান্নান মন্ডল, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে, সম্বর্ধনা অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক সংগঠক হিসাবে সুন্দরগঞ্জ উপজেলা ফারিয়ার সভাপতি, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনি লাজুকে স্বাধীনতা স্মৃতি পদক’১৮ এর সন্মাননা স্বারক ও সনদ পত্র প্রদান করা হয়, এছাড়া শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ন অবদান রাখায় বামনডাঙ্গা স্কুল এন্ড কলেজের পরিচালক প্রভাষক আবুল কাসেম (বামনডাঙ্গা), চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ডাঃ প্রাণ বন্ধু বর্মন কে সন্মাননা স্বারক ও সনদ পত্র প্রদান করা হয়। ২য় পর্বে স্থানীয় ও অতিথি শিল্পীর মনো-মুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published.

16 + 8 =

Skip to toolbar