৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
শুক্রবার , মার্চ ২২ ২০১৯
Breaking News
Home / জাতীয় / বেসরকারি শিক্ষক নিয়োগ হবে ১০০% স্বচ্ছ। কোন অনৈতিক কিছু না করিতে নির্দেশ। এনটিআরসিএ চেয়াম্যান

বেসরকারি শিক্ষক নিয়োগ হবে ১০০% স্বচ্ছ। কোন অনৈতিক কিছু না করিতে নির্দেশ। এনটিআরসিএ চেয়াম্যান

নিজস্ব প্রতিবেদকঃ এনটিআরসিএ এর নিয়োগ প্রার্থীদের প্রতি অনুরোধ সংক্রান্ত আজ নোটিশ প্রকাশ হয়েছে। নোটিশটি হুবহু তুলে ধরা হল।
লক্ষ্য করা যাচ্ছে যে, কিছু কিছু নিয়ােগ প্রার্থী দরখাস্ত দাখিলের শেষ দিন হতে নিজে এবং বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিবর্গের মাধ্যমে চেয়ারম্যান, এন.টি.আর.সি.এ-কে ফোনে প্রভাবিত করতে চাচ্ছেন।

এ প্রসঙ্গে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, নিয়ােগের সুপারিশ প্রণয়নের কার্যক্রমটি সম্পূর্ণ স্বচ্ছ এবং মনুষ্য প্রভাবমুক্ত একটি কম্পিউটার চালিত Automated প্রক্রিয়া যেখানে কোনাে মানুষ চাইলেও Computerised প্রক্রিয়ায় কোনাে প্রভাব বিস্তার করতে পারবেন না।

আর যদি কোনাে সফটওয়্যার ইঞ্জিনিয়ার কম্পিউটার সিস্টেমকে প্রভাবিত করেন, তবে সিস্টেমটি স্বচ্ছ হবার কারণে ফলাফল যেহেতু সকল প্রার্থী দেখতে পাচ্ছেন এবং সম্মিলিত জাতীয় মেধাতালিকায় নিজের মেধাক্রমের সাথে সুপারিশকৃত ব্যক্তির মেধাক্রম মিলিয়ে নির্বাচন সঠিক হয়েছে কিনা দেখতে পারবেন, সেহেতু এ প্রক্রিয়ায় কোনাে অনিয়ম করার সুযােগ নেই।

চেয়ারম্যান, এন.টি.আর.সি.এ’র এখানে পক্ষে-বিপক্ষে কোনভাবেই প্রভাব বিস্তারের সুযােগ নেই বিধায় অনুগ্রহপূর্বক অহেতুক তদবির করা হতে বিরত থাকুন এবং আমাদেরকে স্বচ্ছন্দে কাজ করতে দিন।।


| এ নিয়ােগ প্রক্রিয়ায় সামান্যতম অনিয়ম হবে না এবং কেবল যােগ্যতম ব্যক্তিই নিয়ােগের সুপারিশ পাবেন। আমরা তার প্রতিশ্রুতি দিচ্ছি। আপনাদের তদবির নিয়ােগের কাজকে শুধু বিলম্বিত করতে পারবে কিন্তু প্রভাবিত করতে পারবে না। সুতরাং আপনাদের ফলাফল দ্রুততম সময়ে প্রকাশের নিমিত্ত তদবির না করার মাধ্যমে আমাদের সহযােগিতা করুন।
Please help us to help you.
চেয়ারম্যান এন.টি.আর.সি.এ, ঢাকা।

Check Also

ভারতীয় হামলার কয়েক মিনিটের মধ্যেই ছুটে আসে পাক ফাইটার জেট

‘মঙ্গলবার ভোর সাড়ে ৩টা। হঠাৎ একটা জোর বিস্ফোরণ। ৪-৫ মিনিটের মধ্যে ফের একই রকম তীব্রতায় …

নিয়োগ বঞ্চিত নিবন্ধিত শিক্ষকদের যা করণীয়

বিগত ২ বছর পর নিয়োগ শুরু হলেও নিয়োগ পান নি অধিকাংশ নিবন্ধিত শিক্ষক। উল্লেখ্য যে …

অবশেষে ঠাকুরগাঁওয়ে বিজিবি’র বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

আরিফুজ্জামান আরিফ স্টাফ রিপোর্টার ।। হরিপুর উপজেলার বহরমপুর গ্রামে বিজিবি-গ্রামবাসীর সাথে সংঘর্ষের ঘটনায় নিহতের পরিবারের …

চকবাজার অগ্নিকান্ডে নিহতদের স্মরণে আগামি কাল রাষ্ট্রীয় শোক

নিজস্ব প্রতিবেদকঃ ২০ তারিখ রাত ১০.৩০ মিনিটে পুরান ঢাকা চকবাজারে গ্যাস বিস্ফোরনে অস্বাভাবিক অগ্নিকান্ড ঘটে। …

Skip to toolbar