৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
মঙ্গলবার , জুন ১৮ ২০১৯
Breaking News
Home / মানবাধিকার / মেডিকেল রিপ্রেজেন্টেটিভ / ঔষধ কম্পানীর প্রতিনিধিদের অধিকার আদায়ের উদ্দেশ্যে ঐক্যবদ্ধ কেন্দ্রীয় ফারিয়া গঠিত

ঔষধ কম্পানীর প্রতিনিধিদের অধিকার আদায়ের উদ্দেশ্যে ঐক্যবদ্ধ কেন্দ্রীয় ফারিয়া গঠিত

ফারিয়া প্রতিবেধকঃ গত ২৭ জুলাই’২০১৮ ইং ঢাকা রিপোটার্স ইউনিটির ভ্যানগার্ড হলরুমে “ঐক্যবদ্ধ ঢাকা ফারিয়ার” আয়োজনে কেন্দ্রীয় ফারিয়াকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এক জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়, সভায় ঢাকা ফারিয়ার পক্ষে শফিক রহমানের সভাপতিত্বে ও সোহাগ পারভেজের সঞ্চালনায় উভয় কমিটি ও সারাদেশ থেকে আসা দেশবরেণ্য ফারিয়া নেতৃবৃন্দের দিনব্যাপী আলোচনা শেষে উভয় কমিটির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে একটি কমিটির ব্যানারে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
রেজুলেশন আকারে গৃহীত সিদ্ধান্ত সমূহ নিম্নে ক্রমান্বয়ে দেয়া হইল :
১. আজ থেকে কেন্দ্রীয় কমিটিতে তিনটি পরিষদ থাকবে, যথা-
(ক) কেন্দ্রীয় নির্বাহী কমিটি
(খ) প্রেসিডিয়াম পরিষদ
(গ) উপদেষ্টা পরিষদ
২. কেন্দ্রীয় ফারিয়ার পক্ষ থেকে জনাব শফিক রহমান সভাপতি ও জাতীয় ফারিয়ার পক্ষ থেকে জনাব শফিউর রহমান সাধারণ সম্পাদক নাম সর্বসম্মতিক্রমে পাশ হয়।
৩. কেন্দ্রীয় ফারিয়ার প্রেসিডিয়াম পরিষদ গঠিত হবে, যার প্রধান হবে এসএমএম রহমান।
৪. কেন্দ্রীয় ফারিয়াতে জনাব বেলাল আহমেদ যথারীতি প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।
৫. দেশের সর্বত্র ফারিয়ার কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় ফারিয়াতে প্রতি বিভাগ থেকে ২ জন করে সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করবে।
৬. এখন থেকে এরিয়া ম্যানেজারগণ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বা প্রেসিডিয়াম সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হবে। তবে লোকাল ফারিয়ার কোন দায়িত্বে থাকিলে তা লোকাল ফারিয়ার গঠনতন্ত্র অনুযায়ী পালন করবেন।

২৭ জুলাই থেকেই সকল বিভেদ ভূলে বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া সু-নির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবী আদায়ে মাঠে কাজ করবে বলে জানান প্রতিবেদককে জানান ফারিয়ার উপস্থিত নেতাগণ।
নেতারা আরো জানান ঔষধ কম্পানির প্রতিনিধি নির্যাতনের দিন শেষ আজ হতে দেশের যেখানেই নির্যাতন রুখে দাঁড়াবে কেন্দ্রীয় ফারিয়া।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published.

fifteen − 1 =

Skip to toolbar